ইসরাইলের পতনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে: ইরান

May 27, 2019 at 11:42 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ইহুদিবাদী ইসরাইলের ধ্বংস অনিবার্য, পতনের কাউন্টডাউন ইতিমধ্যে শুরু হয়ে গেছে। ইরানের পার্লামেন্ট সদস্যরা এ কথা বলেছেন।

বিশ্ব কুদস দিবস সামনে রেখে রোববার এক বিবৃতিতে ইরানের এমপিরা বলেন, বর্তমানে প্রতিরোধ ফ্রন্ট অতীতের যেকোনো সময়ের চেয়ে শক্তিশালী। প্রতিরোধ শক্তিই মধ্যপ্রাচ্যে ইহুদিবাদী ইসরাইল নামের ঘৃণ্য ক্যান্সারকে সরিয়ে ফেলবে।

যুক্তরাষ্ট্র ইসরাইলে রক্ষা করতে পারবেন মন্তব্য করে বিবৃতিতে বলা হয়, ট্রাম্পের কথিত ‘ডিল অব সেঞ্চুরি’, বায়তুল মোকাদ্দাসে মার্কিন দূতাবাস স্থানান্তর, সিরিয়ার গোলান মালভূমিকে ইসরাইলের ভূখণ্ড হিসেবে মার্কিন স্বীকৃতি এবং ইরানের সামরিক বাহিনী আইআরজিসিকে সন্ত্রাসী হিসেবে ঘোষণার মতো পদক্ষেপগুলো যুক্তরাষ্ট্র ও ইসরাইলের হতাশার নিদর্শন। এসব তৎপরতার মাধ্যমে অবৈধ ইসরাইলকে রক্ষা করা যাবে না।

ফিলিস্তিনের নিপীড়িত জনগণের প্রতি সর্বাত্মক সমর্থন ঘোষণা করে ইরানের সংসদ সদস্যরা বলেন, আমরা আশা করছি অদূর ভবিষ্যতেই আল আকসা মসজিদ মুক্ত হবে এবং সেখানে ঐক্যবদ্ধভাবে নামাজ পড়তে সক্ষম হবেন।

প্রসঙ্গত আগামী ৩১ মে ইরানসহ বিশ্বব্যাপী কুদস দিবস পালিত হবে। ইরানে ইসলামী বিপ্লবের পর এর প্রতিষ্ঠাতা ইমাম খোমেনি পবিত্র রমজান মাসের শেষ শুক্রবারকে বিশ্ব কুদস দিবস হিসেবে ঘোষণা করেন।

এদিকে দুর্নীতির মামলা থেকে খালাস পেতে এবং সুপ্রিমকোর্টের ক্ষমতা খর্ব করার অপচেষ্টার অভিযোগে ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বিরুদ্ধে বিক্ষোভ চলছে তেলআবিবে। শনিবার প্রায় ৮০ হাজার মানুষ ইসরাইলি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভে অংশ নেন।

এদিকে ইসরাইলের লিকুদ পার্টির এক মন্ত্রী হুশিয়ারি উচ্চারণ করেছেন যে, তারা পার্লামেন্টের বিলুপ্তি চেয়ে নতুন নির্বাচন চাইবেন। ইসরাইলে এসব টালমাটাল পরিস্থিতিকে নেতানিয়াহুর পতনের কাউন্টডাউন্ট হিসেবে দেখছে ইরান ও ফিলিস্তিনের মুসলমানরা।

Print