আশুলিয়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

May 26, 2019 at 9:40 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আশুলিয়ায় কাশিমপুর থানা ছাত্রলীগের সভাপতি সায়মন সরকারের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা হয়েছে। শুক্রবার রাতে বাস কাউন্টারের মালিক রাজা মোল্লা বাদী হয়ে আশুলিয়া থানায় এ মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রাজা মোল্লার মালিকানাধীন আশুলিয়ার বাইপাইল মোড়ে ‘উত্তরবঙ্গ এক্সপ্রেস’ নামে একটি বাস কাউন্টার থেকে সায়মন সরকার, লিমন সরকার, আমির আলী ভূঁইয়া, রিয়াজ গংরা বেশ কিছুদিন ধরে এককালীন ৫০ হাজার টাকা ও গাড়ি প্রতি ৬০০ টাকা চাঁদা দাবি করে আসছিল।

চাঁদা দিতে অস্বীকার করলে ১৬ মে রাত সাড়ে ১১টায় সায়মন সরকারের নির্দেশে লিমন সরকার, রিয়াদ, উজ্জ্বল সরকারসহ ২৫ থেকে ৩০ সন্ত্রাসী হাতুড়ি, রড, লোহার পাইপ, লাঠিসোটা নিয়ে কাউন্টারে প্রবেশ করে এবং রাজা মোল্লাকে এলোপাতাড়ি পিটিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় তারা কাউন্টারের ক্যাশ বাক্স থেকে এক লাখ সত্তর হাজার টাকা ও দুটি মোবাইল ফোন লুট করে। আশপাশের লোকজন ছুটে এসে রাজা মোল্লাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

পরে আহত রাজা মোল্লা বাদী হয়ে সায়মন সরকার, লিমন সরকারসহ ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৮-১০ জনের নামে আশুলিয়া থানায় একটি মামলা করেন। মামলা নং- ৮৬।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম সুমন বলেন, মামলা তদন্তাধীন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print