বিশ্বকাপ মাতাবেন বাংলাদেশের পিয়া

May 23, 2019 at 9:12 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ইংল্যান্ড বিশ্বকাপে মাঠের লড়াই চালিয়ে যাবেন মাশরাফি বিন ‍মুর্তাজার দল। তবে আইসিসিরি এই বড় ইভেন্টে ভারাভাষ্যকার হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন আতহার আলী খান।

ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশের পিয়া জান্নাতুল। ক্রিকেট বিশ্লেষকদের নিয়ে খেলার বিভিন্ন বিষয় তুলে ধরে উপস্থাপন করবেন পিয়া।

এতদিন বাংলাদেশ দলের বিভিন্ন আন্তর্জাতিক ম্যাচে উপস্থাপনা করেছেন পিয়া জান্নাতুল। জিটিভির স্টুডিও থেকেও উপস্থাপনা করে যাওয়া প্রিয়াকে দেখা যাবে এবারের বিশ্বকাপে।

জিটিভির সৌজন্যে ইংল্যান্ডের মাঠ থেকে উপস্থাপিকার দায়িত্ব পালন করবেন তিনি। বৃহস্পতিবার বিষয়টি চূড়ান্ত হয়।

প্রথমবার বিশ্বকাপে উপস্থাপনার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত পিয়া বলেন, ‘বিশ্বকাপে উপস্থাপকের ভূমিকা পালনের সুযোগ পেয়ে আমি অনেক খুশি। আমি সবসময় নতুন কিছুর জন্য চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সেদিক দিয়ে এটা চ্যালেঞ্জিং আর একই সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ের একটি কাজ। বিশ্বকাপের মাঠ থেকে বাংলাদেশের জন্য গাজী টিভিতে উপস্থাপনা করতে যাচ্ছি। সব মিলিয়ে সুপার এক্সাইটেড।’

যদিও তার কিছু ভুল উপস্থাপনা নিয়ে আগেও সমালোচনা হয়েছে। এ নিয়ে পিয়া বলেন, ‘আমি আগেই বলেছি আপনারা ট্রল করতে থাকবেন, আর আমি একদিন ক্রিকেটে আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপনা করব। সেটাই হয়ে গেল। তবে এত তাড়াতাড়ি হবে ভাবিনি।’

Print