শিবগঞ্জে ইফতারি কিনতে গিয়ে হামলার শিকার যুবলীগকর্মী

May 17, 2019 at 8:45 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার কোর্টবাজারে ইফতারি কিনতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় আরজু নামে এক যুবলীগকর্মী আহত হয়েছে। সে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। বৃস্পতিবার সন্ধ্যায় পৌর এলাকার কোর্টবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ নিয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত যুবলীগ কর্মী সাংবাদিকদের জানান, বিকেলে ব্যবহৃত মোটরসাইকেল মেরামতের জন্য পৌর এলাকার বকুল তলা যায়। এতে ইফতারির সময় হয়ে যাওয়ায় ইফতারি কিনতে গিয়ে ১০-১৫ জন দুর্বৃত্ত দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে তার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাথাড়ী মারপিট শুরু করে। এ সময় তিনি গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে সে পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে খবর পেয়ে রাতেই স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের বড় ভাই জাকির আহমেদ মিতু আহত যুবলীগকর্মীকে দেখতে হাসপাতালে ছুটে যান এবং তার শারিরীক খোঁজখবর নেন। অপরদিকে আহতের বড় ভাই বাদি হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print