তানোরে ১৫০০ পিস ইয়াবাসহ আটক ১

May 16, 2019 at 9:59 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর তানোরে ১৫০০ পিস ইয়াবাসহ মমিরুল ইসলাম মন্টু নামে একজন কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে তানোর থানাধীন কাশিমবাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মমিরুল ইসলাম মন্টু (৩৮) নওগাঁ জেলার আত্রাই থানা্ধীন চকশিমুলিয়া এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতে খায়ের আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ পরিদর্শক (নিঃ) মোস্তাক আহম্মেদ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, রাজশাহীর নেতৃত্বে এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় অফিসার ও র্ফোসসহ বৃহস্পতিবার তানোর থানাধীন মুন্ডমালা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুপুরে তানোর থানাধীন কাশিমবাজার এলাকায় অবস্থানকালে ৩টায় আমান কোল্ডষ্টোর মোড় এর বটগাছের নিচে পাঞ্জাবি পরিহিত মমিরুল ইসলামকে ইয়াবা ট্যাবলেট বিক্রয় করার জন্য অবস্থান কারাকালে সঙ্গীয় অফিসারের সহায়তায় তাকে আটক করা হয়।

এসময় তার দেহ তল্লাশী করে ডান হাতে থাকা কালো রংয়ের একটি কাপড়ের ব্যাগের ভিতর ৮টি প্লাষ্টিকের প্যাকেট উদ্ধার করা হয়। এর মধ্যে  ৭টি প্যাকেটের প্রতিটিতে ২০০ (দুইশত) পিস করিয়া মোট ১৪০০ পিস এবং একটি প্যাকেটে ১০০ (একশত) পিসহস ১৫০০ পিসইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তাকে প্রথমিকভাবে জিজ্ঞাসাবাদে সে জানায় নিজেই সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজ হেফাজতে রেখে অবস্থান করছিল বলে পুলিশের কাছে স্বীকার করে।

তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

স/অ

Print