নওগাঁয় সুবিধাবঞ্চিত ১৫০০ পরিবারের মধ্যে ইফতার বিতরণ

May 16, 2019 at 8:29 pm
নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির উদ্যোগে সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র রমজান মাস উপলক্ষে নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির বিশেষ উদ্যোগ পরিবর্তনে ভবানীপুর কার্যক্রমের আওতায় প্রধান দপ্তরসহ অন্য ১৪টি সুপারভাইজিং অফিসের মাধ্যমে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
প্রধান দপ্তরে ভবানীপুরসহ আশেপাশের বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত এসব পরিবোরের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়াও সংগঠনের সাপাহার সুপারভাইজিং অফিস, নজিপুর সুপারভাইজিং অফিস, মহাদেবপুর সুপারভাইজিং অফিস, প্রসাদপুর সুপারভাইজিং অফিস, নিয়ামতপুর সুপারভাইজিং অফিস, সদর উপজেলার তিলকপুর সুপারভাইজিং অফিস, ভবানীপুর সুপারভাইজিং অফিস, নওগাঁ সুপারভাইজিং অফিস, হাটগাংগোপাড়া সুপারভাইজিং অফিস, বগুড়া জেলার বগুড়া সুপারভাইজিং অফিস, দুপচাচিয়া সুপারভাইজিং অফিস, জয়পুরহাট জেলার জয়পুরহাট সুপারভাইজিং অফিস এবং তিলকপুর সুপারভাইজং অফিষ এই ১৪টি অফিসের ব্যবস্থাপনায় স্ব স্ব এলাকার ৫০ জন করে মোট ৭০০ সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে এবং পৃথকভাবে প্রধান দপ্তরের অধীনে ভবানীপুর ও আশেপাশের গ্রামসমূহের প্রায় ৭০০এমন পরিবারের মধ্যে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
প্রধান দপ্তরসহ বিভিন্ন সুপারভাইজিং অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির ব্যবস্থাপনা পরিচালক এম মাসুদ রানা।
প্রধান দপ্তরে ইফতার সামগ্রী বিতরনের সময় সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সহসভাপতি হাসিবুল হাসান মীম, সাধারন সম্পাদক সোমানা আকত্রা সুমি, ডিজিএম মুকুল হোসেনসহ প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
স/অ
Print