বিশ্বকাপ জিতবে না ভারত, বলছেন জ্যোতিষী

April 27, 2019 at 4:01 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আর মাত্র ৩২ দিন। এরপরই বেজে উঠবে বিশ্বকাপের দামামা। এবার শিরোপার অন্যতম দাবিদার ভাবা হচ্ছে ভারতকে। সাম্প্রতিক সময়ে আগুনে ফর্মে থাকার কারণেই এমনটা ভাবা হচ্ছে। ক্রিকেট বিশ্লেষক থেকে শুরু করে সমর্থকেরা-সবাই তাতে একমত। তবে ভিন্নমত পোষণ করেছেন খোদ দেশটিরই বিখ্যাত জ্যোতিষী গ্রিনস্টোন লবো। তার দাবি, বিশ্বকাপ জিতবে না টিম ইন্ডিয়া।

ব্যাটিংঅর্ডারে রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিজয় শঙ্কর, লোকেশ রাহুল, দীনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনির মতো তারকা। বোলিং বিভাগে যুজবেন্দ্র চাহাল ও কুলদ্বীপ যাদবের মতো প্রতিশ্রুতিশীল দুই স্পিনার ছাড়া আছেন কেদার যাদব ও রবীন্দ্র জাদেজার মতো দুই অভিজ্ঞ। দলটির পেস ডিপার্টমেন্টও ভারসাম্যপূর্ণ। জাসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, হার্দিক পান্ডিয়া যেকোনো দলের জন্যই মাথাব্যথা। তবুও শিরোপা জিতবে না ভারত।

নেপথ্যে বেশ কিছু যৌক্তিক কারণ উপস্থাপন করেছেন লোবো। জ্যোতির্শাস্ত্র ঘেঁটেই সেসব তথ্য পেয়েছেন তিনি। তার ভাষ্য, ভারতীয় দল এবার বিশ্বকাপ জিততে পারবে না। দলটির অধিনায়ক বিরাট কোহলির জন্ম ১৯৮৬, ১৯৮৭ ও ১৯৮৮-এর মাঝে। হ্যাঁ, আমরা বিশ্বকাপ জিততাম যদি ধোনি স্কোয়াডে না থাকত। সে বরাবরই দলের জন্য সৌভাগ্য বয়ে এনেছেন। কিন্তু এবার বাতাস উল্টো দিকে বইবে।

শুধু ধোনি-কোহলিই নন, মেন ইন ব্লুদের এবার বিশ্বকাপ না জেতার সম্ভাব্য কারণ কোচ রবি শাস্ত্রী। লোবোর মতে, রবির রাশি ভালো। ইতিমধ্যে সে অনেক কিছু জিতেছে। তবে বিশ্বকাপ শিরোপা জেতার জন্য যা থাকা দরকার, শাস্ত্রীর মধ্যে এখন তা নেই।

Print