রাজশাহী নগরীতে টেলিফোন পোলের সঙ্গে বাড়ির দরজা!

April 18, 2019 at 8:25 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর নিউমাকের্টের দক্ষিণে ষষ্টিতলা স্টেশন রোডে টেলিফোন অফিসের পোলের সঙ্গে টিনসেড দরজা লাগিয়ে জনৈক রফিকুল ইসলাম খানের বাড়ির গলি বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। একই এলাকার মৃত আব্দুল গনির পুত্র আব্দুল হালিম ও বাবু এ টিনসেট গেট লাগান।

এ ব্যাপারে গত ৪ এপ্রিল বিটিসিএল উপমহাব্যবস্থাপক ও রাজশাহী সিটি করপোরেশন বরাবর অভিযোগ দায়ের করার পরেও এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়া হয়নি।

অভিযোগ সূত্রে জানা গেছে, নগরীর ষষ্টিতলা (নিউমাকের্টের দক্ষিণে) রফিকুল ইসলাম খানের একটি তিনতলা বাড়ি আছে। বাড়ির উত্তরে পূর্ব-পশ্চিম দিকে একটি নিজস্ব গলি আছে। গলির মধ্যে রফিকুল ইসলাম খানের পানি নিস্কাশন ড্রেন, পানির লাইন, সেনেটারি পাইপ লাইন ও বিদ্যুৎ লাইন আছে। গলির মুখে অর্থাৎ পূর্ব দিকে বিটিসিএল এর একটি পোল রয়েছে। উক্ত পোলের সঙ্গে ওয়েলডিং করে ক্লাম দিয়ে গত ২৯ তারিখ রাতে একই এলাকার মৃত: আব্দুল গনির পুত্র আব্দুল হালিম ও বাবু লোহার টিনসেট গেট লাগান। যেটি তারা তালা দিয়ে রাখেন। ফলে উক্ত গলির মধ্যে যাতায়তের পথ বন্ধ হয়ে যায়।

এ ব্যাপারে রফিকুল ইসলাম খান বলেন, আমি গত ৪ এপ্রিল বিটিসিএল উপমহাব্যবস্থাপক ও রাজশাহী সিটি করপোরেশন বরাবর পোলের সঙ্গে ক্লাম দিয়ে লোহার টিন শেড গেট অপসারনের করার আবেদন করেও তারা কোন ব্যবস্থা নেয়নি।

বৃহস্পতিবার ওই এলাকায় গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। দেখা যায় পোলের সঙ্গে একটি টিনের লোহার গেট রয়েছে। যার ফলে গলিতে চলাচল বন্ধ হয়ে গেছে।

এ ব্যাপারে আব্দুল হালিম ও বাবুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

স/শা

Print