গোদাগাড়ীতে স্থগিত কেন্দ্রে ভোটগ্রহণ: সর্বোচ্চ ভোট আব্দুল মালেকের

উপজেলা নির্বাচন:

April 17, 2019 at 9:41 pm

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাচনে স্থগিত সুলতানগঞ্জ মাদরাসা কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে গণনা করা হয়। এতে সর্বোচ্চ ভোট পেয়েছেন এর আগে বেসরকারিভাবে নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক।

এর আগে সহকারি পোলিং অফিসার কর্তৃক ব্যালট পেপারে সিল মারার অভিযোগে কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করা হয়।

কেন্দ্রটিতে ২ হাজার ৩৮৫ ভোটারের মধ্যে ৬৩০টি ভোট পড়েছে। এরমধ্যে ভাইস চেয়ারম্যান পদে আব্দুল মালেক টিউবওয়েল প্রতীকে ৬১০, শফিকুল সরকার তালা প্রতীকে ৪, তোহিদুল ইসলাম লাঙ্গল প্রতীকে ৭, মাহবুবুর রহমান উড়ো জাহাজ প্রতীকে ১টি ভোট পান। কিন্তু সালমান ফিরোজ ফয়সাল টিয়া পাখি প্রতীকে কোনো ভোট পাননি। এছাড়া ৮টি ভোট বাতিল করা হয়।

গত ১০ মার্চ প্রথম ধাপে উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আব্দুল মালেক টিউবওয়েল প্রতীকে ২৪ হাজার ৭৪৮টি ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল সরকার তালা প্রতীকে পান ২২ হাজার ২৬৫টি ভোট। উপজেলার ৯৪টি ভোটকেন্দ্রে মোট ২৫ হাজার ৩৫৮ ভোট পাওয়ায় তাকে বেসরকারিভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করে নির্বাচনী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম।

উল্লেখ্য, ১০ মার্চ সুলতানগঞ্জ মাদরাসা ভোটকেন্দ্রে সহকারি পোলিং অফিসার কর্তৃক ব্যালট পেপারে ভোটের সিল মারার অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

স/শা

Print