সাংবাদিকদের সাথে থিম ওমর প্লাজার ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময়

April 15, 2019 at 10:19 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নগরীর থিম ওমর প্লাজার ব্যবস্থাপনা পরিচালক কে এম প্রকৌশলী মোস্তাফিজুর রহমান। সোমবার সন্ধ্যায় থিম ওমর প্লজায় তার নিজ দপ্তারে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় থিম ওমর প্লাজার ব্যবস্থাপনা পরিচালক কে এম প্রকৌশলী মোস্তাফিজুর রহমান পরিচ্ছন্ন রাজশাহী প্রশংসা করে বলেন, রাজশাহী নগরী একটি ব্যবসায়ীক ক্ষেত্র। কর্মসংস্থানের যেহুতু এখানে সুযোগ কম তাই এখানকার ব্যবসায়ীরা একটু পরিশ্রম করলে সফলতার মুখ দেখতে পারে।

তিনি বলেন, ঢাকাসহ দেশের কয়েকটি জেলায় আমি ডেভেলপারস ব্যবসা করছি। কিন্তু রাজশাহীর মত সুন্দর পরিবেশ কোথাও পাইনি। তিনি বলেন, থিম ওমর প্লাজা নিয়ে আমি হতাশায় ছিলাম। কিন্তু ধীরে ধীরে সেই হতাশা দুর হয়ে গেছে।

তিনি বলেন, এক সময় রাজশাহীর মানুষ কেনাকাটার জন্য ঢাকার দিকে তাকিয়ে থাকতো। সবার দৃষ্টি ছিল ঢাকার বসুন্ধরাসহ উন্নত মার্কেটের দিকে । কিন্তু রাজশাহীর মানুষকে আর ঢাকায় গিয়ে কেনাকাটা করতে হবে না। রাজশাহীতে শিতাতাপ নিয়ন্ত্রীত মার্কেটে তারা কেনা কাটা করতে পারছেন।

তিনি আরো বলেন, সামনে ঈদে থিম ওমর প্লাজায় যারা কেনা কাটা করতে আসবে তাদের আর অন্য কেনাকাটার জন্য যেতে হবে না। এই এক মার্কেটে এসে ক্রেতারা সব ধরনের পণ্য কেনাকাটা করতে পারবে।

তিনি বলেন, থিম ওমর প্লাজায় ৩৬টি আবাসন ফ্ল্যাট রয়েছে। বর্তমান আটটি ফ্লাট ছাড়া সব বুকিং হয়ে গেছে। যেগুলো বাকি রয়েছে সেগুলো আর কিছু দিনের মধ্যে বুকিং হয়ে যাবে।

তিনি আরো বলেন, থিম ওমর প্লাজায় যারা দোকান বরাদ্দ নিয়েছেন তাদের এবার বৈশাখীতে খুব ভাল বেচাবিক্রি হয়েছে।

স/অ

Print