রাজশাহী নানা আয়োজনে মাই টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

April 15, 2019 at 6:32 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে মাই টিভি’র ১০ম বর্ষে পর্দার্পন উৎসব পালিত হয়েছে।
সোমবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগরীর মালোপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অনতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহামুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম, রাজশাহী মহানগর জাসদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল মাসুদ, রাজশাহী প্রেসক্লাবের সহ সভাপতি ও চ্যানেল আইয়ের রিপোর্টার আবু সালে মো. ফাত্তাহ, এটিএন বাংলা’র ষ্টাফ রিপোর্টার ও সিনিয়র সাংবাদিক সুজাউদ্দিন ছোটন, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আজিজুল ইসলাম, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, দৈনিক উপচার পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ সেলিম ও সাপ্তাহিক অপরাধ মালা পত্রিকার সম্পাদক ইয়াহিয়া হোসেন সরকার উপস্থিত ছিলেন।

এদিকে, অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ রিপন, বাংলাভিশনের রিপোর্টার পরিতোষ চৌধুরী আদিত্য, বৈশাখী টিভি’র রিপোর্টার আব্দুস সাত্তার ডলার, আর টিভি’র রিপোর্টার আমির ফয়সাল সম্রাট, দীপ্ত টিভি’র রিপোর্টার ইউ আদনান, সময় টিভি’র ব্যুরো প্রধান হাবিবুর রহমান পাপ্পু ও রিপোর্টার সাইফুর রহমান রকি, স্থানীয় দৈনিক আমাদের রাজশাহী সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেন হুমায়ূন, সাপ্তাহিক সূবর্ণ সংবাদের নির্বাহী সম্পাদক আমিনুল ইসলাম বনিসহ কয়েকটি স্থানীয় দৈনিকের সম্পাদক ও সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা মাইটিভি’র ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।

স/অ

Print