জাতীয় উন্মুক্ত তাইকোয়ান-ডো প্রতিযোগিতায় রানার আপ রাবি

March 17, 2019 at 8:34 pm

নিজস্ব প্রতিবেদক, রাবি:
দ্বিতীয় মোডোকোয়ান জাতীয় উন্মুক্ত তাইকোয়ান-ডো প্রতিযোগিতায় রানার আপ হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) তাইকোয়ান-ডো টিম। রবিবার প্রতিযোগিতা শেষে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে দলের হাতে রানার আপ ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ জামান মনি।

বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সহযোগিতায় এ প্রতিযোগিতার আয়োজন করে বাংলাদেশ মোডোকোয়ান অ্যাসোসিয়েশন তাইকোয়ানডো।

রাজশাহী বিশ্ববিদ্যালয় তাইকোয়ান-ডো টিমের কোচ ও ম্যানেজার কামরুজ্জামান চঞ্চল মুঠোফোনে জানান, গতকাল শনিবার (১৬ মার্চ) রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়ামে দুই দিনব্যাপী প্রতিযোগিতা শুরু হয়। এতে বাংলাদেশের ৮টি টিম অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় রানার আপ টিম রাজশাহী বিশ্ববিদ্যালয় ১৫টি ইভেন্টের মধ্যে ৪টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ পদক লাভ করে। চ্যাম্পিয়ন টিম রাজশাহী তাইকোয়ান-ডো অ্যাসোসিয়েশন ৮টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পদক লাভ করে। রাজশাহী বিশ্ববিদ্যালয় টিমের পক্ষ থেকে ৮জন প্রতিযোগিতায় অংশ নেন।

কামরুজ্জামান চঞ্চল মুঠোফোনে সিল্কসিটিনিউজকে বলেন, ‘এর আগেও আমরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছি। ক্রমেই আমরা উন্নতি করছি।’ তিনি বলেন, ‘নিজেদের অর্থায়নেই এই বিভাগটি আমরা পরিচালনা করে আসছি। যদি বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আর্থিক সহযোগিতা পাওয়া যায় তাহলে আমরা আরও অনেক দূর যেতে পারবো বলে আশাবাদী।’

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজধানীর তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি হালিম। সভাপতিত্ব করেন বাংলাদেশ মোডোকোয়ান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরিফ হোসেন।

স/অ

Print