বাফুফের নারী কর্মকর্তা গ্রেফতার

March 16, 2019 at 8:45 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করায় মাহফুজা আক্তার কিরণকে গ্রেফতার করা হয়েছে। তাকে মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালত কারাগারে পাঠিয়েছে।

শনিবার সকালে ধানমন্ডির কেয়ারি প্লাজার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক। তিনি জানিয়েছেন, কিরণকে গ্রেফতারের পর আদালতে নেয়া হয়েছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মহিলা কমিটির চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন মাহফুজা আক্তার কিরণ। তিনি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঔদ্ধত্যপূর্ণ ভাষায় কটূক্তি করেছেন, যা অনৈতিক নিন্দনীয় এবং অগ্রহণযোগ্য।

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটূক্তি করায় শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের স্থায়ী কমিটির সদস্য আবু হাসান চৌধুরী প্রিন্সের করা মামলায় গ্রেফতার করা হয় কিরণকে।

মামলার অভিযোগে বলা হয়, গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কিরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মানহানিকর বক্তব্য প্রদান করেন। বক্তব্যটি টেলিভিশন ও অনলাইনে ব্যাপকভাবে প্রচারিত হয়।

এর আগে গত বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রীড়া পরিবারের পক্ষ থেকে কিরণকে বহিষ্কারের দাবি করে ক্রীড়া পরিবার। ক্রীড়া পরিবারের ভারপ্রাপ্ত আহ্বায়ক হারুনুর রশিদ, সদস্যসচিব ফজলুর রহমান বাবুল, দেওয়ান শফিউল আরেফিন টুটুল, বাদল রায়।

 

Print