আত্রাইয়ে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

March 15, 2019 at 10:16 pm

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাণিজ্য মন্ত্রণালয়ের সহায়তায় মাধ্যমিক পর্যায়ে ছাত্র-ছাত্রীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রতিযোগিতায় বিয়াম ল্যাবরেটরী স্কুল ও কলেজের মাইসা সাবাহ্ প্রথম, বান্দাইখাড়া স্কুলের সুলতান রওনক দ্বিতীয়, বিয়াম ল্যাবরেটরী স্কুল ও কলেজের জামিলা আক্তার তৃতীয় স্থান লাভ করে।

শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসার মো.ছানাউল ইসলামের সভাপতিত্বে তাঁর সভাকক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক মন্ডলী, আত্রাই প্রেস ক্লাবের সভাপতি মো. রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, উপজেলা কৃষি কর্মকর্তা কেএম কাউছার হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফজলুল হকসহ বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী বৃন্দ।

পরে উপজেলা নির্বাহী অফিসার মো.ছানাউল ইসলাম প্রথম স্থান অধিকারীকে নগদ পাঁচ হাজার টাকা ও ক্রেস্ট, দ্বিতীয় স্থান অধিকারীকে নগদ চার হাজার টাকা ও ক্রেস্ট, তৃতীয় স্থান অধিকারীকে নগদ তিন হাজার টাকা ও ক্রেস্ট তুলে দেন।

স/শা

Print