আমিরের জন্মদিনে টুইটে যা বললেন শচীন

March 15, 2019 at 11:11 am

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ডুবে গেছেন বলিউড অভিনেতা আমির খান।

তবে কোনো ছবির সাফল্যের জন্য নয়। তার অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল।

তবে হঠাতই আমিরকে উদ্দেশ্য করে এতোসব শুভেচ্ছার কারণ আজ তার শুভ জন্মদিন। ৫৪ বছরে পা দিলেন এই অভিনেতা।

আমির খানকে জন্মদিনের শুভেচ্ছা দিতে ভোলেননি ভারতীয় ক্রিকেট লিজেন্ড শচীন টেন্ডুলকার।

আমিরের সঙ্গে তোলা নিজের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আমির আমার খুব ভালো বন্ধু। আমির খানকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। ‘এ’ কেয়া বোলতা তু’।

শচীনের এমন পোস্টে আমির ভক্তরা আপ্লুত। তবে অনেকেই কৌতুহল প্রকাশ করেছেন ছবির ক্যাপশনে ভারতীয় লিটল মাস্টার কেন ‘এ’ বর্ণটি লিখল।

এ-তে কি আমির নাকি অন্য কিছু বুঝিয়েছেন শচীন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্ট দিলে তার শেষে ‘এ’ (A) বর্ণটি লিখেন আমির খান।

শচীন আমিরের সেই ডিজিটাল সইটিকেই ব্যবহার করলেন আর সঙ্গে জুড়ে দিলেন গুলাম নামের ছবিতে আমির খানের কণ্ঠে ‘আতি ক্যায়া খান্ডালা’ গানের জনপ্রিয় একটি লাইন।

বলি বাবলের খবর, বান্দ্রায় নিজের বাড়িতেই জন্মদিন পালন করবেন আমির খান। জন্মদিন শেষেই আজ সন্ধ্যায় বেলফাস্ট ফিল্ম ফেস্টিভালের উদ্দেশ্যে উড়ে যাবেন তিনি।

বলিউডে মি. পারফেক্টশনিস্ট বলা হয় আমির খানকে। বেশ কিছু সুপার ডুপার হিট ছবি উপহার দিয়েছেন এই অভিনেতা। তার অভিনীত ছবি ‘লাগান’, ‘তারে জামিন পার’, ‘থ্রি ইডিয়ট’, ‘পিকে’ ‘দঙ্গল’ সহ অসংখ্য হিট ছবি সিনেপ্রেমীদের পছন্দের চূড়ায় অবস্থান করছে।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবির পর এখনবধি রুপালী পর্দায় হাজির হননি মি. পারফেক্টশনিস্ট। সিনেমাটির ব্যর্থতার দায় নিজের ঘাড়ে নিয়ে আমির খান বলেছিলেন, ‘দর্শক আমার সিনেমা আমার নাম শুনে দেখতে আসেন। এবার তারা হয়ত আশাহত হয়েছেন। আমি এই সিনেমার সমস্ত ব্যর্থতার দায় নিজের ঘাড়েই নিচ্ছি।’

Print