জেলায় সেরা পদক পেলেন পুঠিয়ার ইউপি চেয়ারম্যান তাকবীর হাসান

February 25, 2019 at 9:40 pm

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের চেয়ারম্যান তাকবীর হাসানকে জেলার সেরা ও সফল চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক ও সনদপত্র প্রদান করা হয়েছে। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম এলজিএসপি প্রকল্পে এ গ্রেডভুক্ত সেরা ও সফল ইউপি চেয়ারম্যানদের মাঝে এ পুরুস্কার বিতরণ করে। গতকাল রোববার বিকেলে ঢাকার একটি রেস্টুরেন্টে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেনের হাত থেকে স্বর্ণপদক ও সনদপত্র গ্রহন করেন তিনি। আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান তাকবীর হাসান নিজেই।

জানা গেছে, সারা দেশের সকল ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সমন্বয়ে গঠিত বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম এলজিএসপি প্রকল্পে এ গ্রেডভুক্ত সেরা ও সফল চেয়ারম্যানদের মাঝে স্বর্ণপদক ও সনদপত্র প্রদান করে গতকাল রোববার। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদক ও সনদপত্র প্রদান করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন। এসময় তাকবীর হাসানকে রাজশাহী জেলার সেরা ইউপি চেয়্যারম্যানকে স্বর্ণপদক ও সনদপত্র দেয়া হয়।

তাকবীর হাসান ছাড়াও এসময় জেলার দুর্গাপুর উপজেলার আরো একজন ইউপি চেয়ারম্যানকে এ পদক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

অনুভূতি জানতে চাইলে ভালুকগাছি ইউনিয়নের চেয়ারম্যান তাকবীর হাসান বলেন, এ পদক আমাকে দায়িত্ব ও কর্তব্য সর্ম্পকে আরো সচেতন করে তুলতে সাহায্য করবে।

স/শা

Print