‘পাকিস্তানকে এবার দেখে নেব’

February 21, 2019 at 4:41 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় হামলার ঘটনায় ভারতীয় আধাসামরিক বাহিনীর ৪৯ সদস্য নিহত হওয়ার ঘটনায় ক্ষোভে উত্তাল গোটা ভারত। আর এ ঘটনায় বসে নেই তারকারাও। সর্বত্রই সন্ত্রাসীদের আশ্রয় দেয়ার অভিযোগে পাকিস্তানকে দায়ী করা হচ্ছে।

এ হামলার ঘটনায় ভোজপুরী অভিনেতা ও গায়ক পাওয়ান সিং পুলওয়ামা হামলা নিয়ে নতুন একটি গান বের করেছেন। এর নাম দেওয়া হয়েছে ‘ এবার পাকিস্তানকে দেখে নেব।’ গানটির ভিডিওতে দেখানো হয়েছে ভারতীয় সেনাবাহিনী কিভাবে সন্ত্রাসীদের সঙ্গে যুদ্ধ করে।

পাওয়ান সিং ‘ললিপপ লাগেলু’ গানের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পান। এ ছাড়া তিনি অনেক ভোজপুরী ছবির গানে কণ্ঠ দিয়েছেন। ভোজপুরী ছবির জগতে তিনি একজন সফল ও বড় বাজেটের অভিনেতা। তার জনপ্রিয় ছবির মধ্যে ‘রাজা’, মে উনকো সজন চুন লিয়া’, ‘হিন্দুস্তান কি কসম’, ‘জারেলা’ এবং শের সিং।

এ ছাড়া পুলওয়ামায় নিহতদের পাশে দাঁড়িয়েছেন ভারতীয় সাবেক ক্রিকেটার বীরেন্দর শেবাগ। তাদের সন্তানদের নিজের বিদ্যালয়ে বিনামূল্যে পাঠদানের ঘোষণা দিয়েছেন তিনি।

গত শনিবার সকালে নিজের টুইটারে মৃত সেনাদের ছবিসহ একটি তালিকা পোস্ট করে শেবাগ লেখেন- ‘আমাদের কোনো প্রচেষ্টাই যথেষ্ট নয়। খুব বেশি হলে আমি নিহত বীর সেনাদের সন্তানদের আমার বিদ্যালয়ে বিনামূল্যে শিক্ষা প্রদানের প্রস্তাব রাখতে পারি।’

এর পর নিহত সেনাদের সন্তান ও পরিবারের পাশে দাঁড়ালেন বলি শাহেনশাহ অমিতাভ বচ্চন।

প্রতি পরিবারকে ৫ লাখ রুপি দেয়ার ঘোষণা দিলেন বিগ বি।

সে হিসাবে মোট অর্থের পরিমাণ গিয়ে দাঁড়ায় আড়াই কোটি রুপি।

গত রোববার অমিতাভ বচ্চন টুইটারে লেখেন- পুলওয়ামায় সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৪৯-এ। এর জন্য আমি দিচ্ছি ২.৫ কোটি রুপি।

Print