বাগাতিপাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজনের মনোনয়নপত্র প্রত্যাহার

February 19, 2019 at 7:12 pm

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।

তিনি হলেন, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি জোসনা বেগম। মঙ্গলবার নাটোর জেলা রিটার্নিং অফিসার বরাবর তিনি মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেন।

এদিকে এর আগে গত ১২ ফেব্রুয়ারি যাচাই-বাছাইয়ের দিন উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমান এবং ভাইস চেয়ারম্যান পদে আমানুল্লাহ সরকারের মনোনয়নপত্র বাতিল হয়। এর ফলে বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলা চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, বিদ্রোহী প্রার্থী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লতিফ হল ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম গকুল। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা কৃষকলীগের সভাপতি মেহেদী হাসান দোলন, উপজেলা ওলামালীগের সাংগঠনিক সম্পাদক কাজী আমানুর রহমান এবং বাংলাদেশের ওয়ার্কাস পার্টি থেকে আব্দুল হাদী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি লুৎফুন্নাহার লতা, শাহিদা হক মিতা, এবং খোদেজা বেগম শাপলা।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে।

স/অ

Print