বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে দু’জনের প্রার্থীতা বাতিল

February 12, 2019 at 10:03 pm

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ ও ভাইস চেয়ারম্যান প্রার্থী চকরাজাপুর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদত মিজানুর রহমানসহ দু’জনের প্রার্থীতা বাতিল করা হয়েছে।

রাজশাহী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা এসএম আব্দুল কাদেরের দপ্তরে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে দুই প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই করে তাদের মনোনয়ন বাতিল করেন।

বাঘা উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, এক ভাগ ভোটারের তালিকায় স্বাক্ষরের মিল না থাকার কারনে তাদের মনোনয়নপত্র জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা বাতিল করেন।

উল্লেখ্য, বাঘা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ সহ মোট ১৩ জন প্রার্থী সোমবার বাঘা উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তাদের মধ্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান প্রার্থী চকরাজাপুর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদত মিজানুর রহমানসহ দু’জনের মনোনয়নপত্র বাতিল হয়।

স/অ

Print