নগরীর বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে রাসিকের পদক্ষেপ

February 12, 2019 at 9:59 pm

নিজস্ব প্রতিবেদক:

রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নগরভবনে প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তার দপ্তর কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি রাসিকের প্যানেল মেয়র-১ এবং ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। সভায় আগামী ২৩ ফেব্রুয়ারি মশক নিয়ন্ত্রণে ক্রাশ প্রোগ্রাম করার বিষয়ে আলোচনা করা হয়।

সভায় আরো জানানো হয়, সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পরিচ্ছন্ন বিভাগের কর্মীদের নিয়ে এর শুভ উদ্বোধন করবেন। পরবর্তীতে কেন্দ্র ও মহানগরীর ৩০টি ওয়ার্ডে পর্যায়ক্রমে ক্রাশ প্রোগ্রামের মাধ্যমে মশা নিয়ন্ত্রণ কার্যক্রম অব্যাহত থাকবে।

মহানগরীকে পরিস্কার-পরিচ্ছন্ন ও বসবাসযোগ্য গড়ে তোলার লক্ষে নগরীর বিভিন্ন ব্যবসায়ী সমিতি, শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তা, ফুটপাত ব্যবসায়ী, মেস মালিক সমিতি এবং হোটেল রেস্তোরা মালিক সমিতির সাথে বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে পর্যায়ক্রমে মতবিনিময়ের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, কমিটির সদস্য ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন, স্থায়ী কমিটির সদস্য ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক, সদস্য সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, বিডি ক্লিন রাজশাহী বিভাগীয় সমন্বয়ক মোঃ নাইমুল ইসলাম সাকিব, প্যানেল মেম্বার মোঃ হাসান আবাবিল ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

স/অ

Print