ডেন হোয়াইট থেকে মোহাম্মদ আলী হলেন মার্কিন তরুণ

February 12, 2019 at 8:17 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

প্রেমের টানে বাংলাদেশে ছুটে আসা ডেন হোয়াইট থেকে মোহাম্মদ আলী হয়েছেন এক মার্কিন তরুণ। তিনি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বাসিন্দা।

বাংলাদেশে এসেই গাজীপুরের মির্জাপুরের নয়াপাড়া গ্রামের সোলাইমানের মেয়ে শান্তা নামে এক তরুণীকে বিয়ে করেন মোহাম্মদ আলী। বাঙালি রীতি অনুযায়ীই শান্তাকে মোহাম্মদ বিয়ে করেন। এর আগে তিনি খ্রিষ্টান ধর্মাবলম্বী থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

বর্তমানে শান্তার বাড়িতেই অবস্থান করছেন মোহাম্মদ আলী।

এদিকে, সুদূর যুক্তরাষ্ট্র থেকে একজন সুদর্শন তরুণ গাজীপুরে এসে স্থানীয় এক তরুণীকে বিয়ে করেছেন এ খবরে শান্তার বাড়িতে ভিড় জমিয়েছেন উৎসুক জনতা।

প্রেম ও বিয়ে নিয়ে শান্তা বলেন, মাত্র দুই মাসের পরিচয় আমাদের। এরই মধ্যে ঘটে যায় অনেক কিছু। মূলত ফেসবুকে একটি বিতর্ক (ডিবেট) গ্রুপের মাধ্যমে ডেন হোয়াইটের সঙ্গে পরিচয় হয় আমার। এরপর থেকে নিয়মিত যোগাযোগ হতো আমাদের। কথা হতো ভিডিও কলে। এভাবে কথা বলতে বলতে মনের অজান্তে দু’জন দু’জনকে ভালোবেসে ফেলি। সেই ভালোবাসার সম্পর্ক গড়ায় পারিবারিক সম্পর্কে।

এর আগে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রেমের টানে ২০১৮ সালের এপ্রিল মাসে রাজবাড়ীতে আসেন এল ব্রাজিলীয় তরুণী। একই বছরের আগস্টে প্রেমের টানেই টাঙ্গাইলে আসেন আরেক মালয়েশিয়ান তরুণী। একই বছর এপ্রিলে ফরিদপুরে এবং চলতি বছর প্রেমের টানে বরিশালে এসে বিয়ে করেন দুই মার্কিন তরুণী।

 

Print