মোদীর উপস্থিতিতেই নারী মন্ত্রীকে যৌন নিপীড়ন সহকর্মীর!

February 12, 2019 at 8:09 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আর সেই অনুষ্ঠানে মঞ্চের ওপরই এক নারী মন্ত্রীর কোমরে ইচ্ছাকৃতভাবে হাত দিয়ে বিতর্কের মুখে পড়েছেন দেশটির অপর এক পুরুষ মন্ত্রী।

ত্রিপুরা মন্ত্রিসভার সেই সদস্যকে বরখাস্ত করার দাবি জানিয়েছেন বিরোধীরা। শনিবার (০৯ ফেব্রুয়ারি) ওই ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, ত্রিপুরার সমাজকল্যাণ এবং সমাজ শিক্ষা দফতরের মন্ত্রী সান্ত্বনা চাকমার কোমর ধরে টানছেন তার পুরুষ সহকর্মী।

ভিডিও ভাইরাল হওয়ার পরে রাজ্যের প্রধান বিরোধী দল বামেরা দাবি করেছেন, মনোজ কান্তি দেব নামের ওই মন্ত্রীকে বরখাস্ত করতে হবে।

মন্ত্রী মনোজ কান্তিকে প্রশ্ন করা হলে তিনি অবশ্য পুরো বিষয়টি অস্বীকার করেন। অন্যদিকে, ত্রিপুরায় ক্ষমতাসীন বিজেপির দাবি, গোটা বিতর্ক স্রেফ বামদের পক্ষ থেকে অপপ্রচার এবং চরিত্র হননের চেষ্টা।

ত্রিপুরার বাম নেতা বিজন ধর বলেছেন, মনোজ কান্তি দেবকে অবিলম্বে বরখাস্ত করা উচিত। মঞ্চে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সামনে এমন আচরণ অত্যন্ত নিন্দনীয়।

বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য্য বলেন, বাম দলগুলোর আপাতত বিজেপির বিরুদ্ধে অযথা বিষয় নিয়ে ইস্যু করা ছাড়া আর কাজ নেই। তাই তারা ত্রিপুরার মন্ত্রীদের চরিত্র হননের চেষ্টায় নেমেছে।

https://twitter.com/zakariaahmed332/status/1094606695630864384

Print