ব্রাভোর নতুন গানে সাকিব, সাড়া ফেলেছে ক্রিকেট বিশ্বে

February 12, 2019 at 1:54 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ডোয়াইন ব্রাভোর শিল্পী সত্তা কারো অজানা নয়। ওয়েস্ট ইন্ডিজ গেল টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জেতার পর তার ‘চ্যাম্পিয়ন’ গান গোটা বিশ্বে শোরগোল ফেলেছিল। ফের গান বের করেছেন তিনি।

নতুন গানটির শিরোনাম ‘এশিয়া’। এশিয়া অঞ্চলের ক্রিকেট এবং ক্রিকেটারদের নিয়ে এটি তৈরি করা হয়েছে। তাতে ঠাঁয় পেয়েছেন বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র সাকিব আল হাসান। এ গানের লিরিকে শোনা গেছে তার নাম।

ডিজে ব্রাভো ‘এশিয়া’ গানটি নিয়ে কাজ শুরু করেন ২০১৭ সালে। ওই বছর চোটের কারণে আইপিএলে খেলতে পারেননি তিনি। তাই নিজেকে ব্যস্ত রেখেছিলেন সেটি তৈরিতে।

ক্যারিবীয় অলরাউন্ডারের সুরে ভেসে উঠেছে এশিয়ার পাঁচটি দেশের ক্রিকেটারদের নাম। গানের কলিতে সাকিব ছাড়া ভারতের বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি, শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা ও মাহেলা জয়াবর্ধনে, পাকিস্তানের শহীদ আফ্রিদি এবং আফগানিস্তানের রশিদ খানের নাম উচ্চারিত হয়েছে।

৩৫ বছর বয়সী ব্রাভোর সাড়া জাগানো নতুন গানের পরিসর ১ মিনিট। নেট দুনিয়ায় তা তোলপাড় সৃষ্টি করেছে। বিশ্লেষকরা মনে করছেন, এশীয় অঞ্চলে ক্রিকেটের তুমুল জনপ্রিয়তা কাজে লাগিয়ে নিজের শিল্পী সত্তা আরও জাহির করতেই এমন সঙ্গীতযজ্ঞ তার।

 

Print