সিডনিতে স্বাধীনতা দিবস উপলক্ষে মেলা ৯ মার্চ

February 11, 2019 at 12:36 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অস্ট্রেলিয়ার সিডনিতে এ বছরের স্বাধীনতা দিবস উপলক্ষে মেলা অনুষ্ঠিত হবে ৯ মার্চ, শনিবার। লিটল বাংলাদেশ হিসেবে পরিচিত লাকেম্বা শহরের পেরি পার্ক মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয়বারের মতো এ স্বাধীনতা উৎসব।

মেলা সফল করার জন্য স্থানীয় সাংবাদিক ও বিশিষ্টজনদের নিয়ে মেলা কমিটি আয়োজন করে মিট দা প্রেস। মেলা কমিটির উপদেষ্টা মনিরুল হক জর্জ মেলা সম্পর্কে সবাইকে অবহিত করে বলেন, বাংলাদেশের স্বাধীনতার প্রকৃত ইতিহাস এবং সংস্কৃতি আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরার জন্য এ মেলার আয়োজন। আপনাদের সকলের সহযোগিতা কামনা করি।

এবারের মেলায় ফায়ার ওয়ার্কস, লাকেম্বা থেকে শাটল বাস এবং নামাজের ব্যবস্থা থাকবে বলে জানান সভাপতি ডাক্তার ওয়াহাব বকুল।

ইতিমধ্যে এ মেলাকে নিয়ে শুরু হয়েছে ব্যাপক প্রচার, সিটি অব ব্যাংকসটাউন এবং কান্টারবুরি কাউন্সিলর মোহাম্মদ জামান টিটু এবং মোহাম্মদ নাজমুল হুদা তাদের সহযোগিতার কথা জানিয়ে বলেন, আমরা জনপ্রতিনিধি হিসেবে সকল সহযোগিতা করে যাবো।

স্থানীয় রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোহাম্মদ লিটন, কমিউনিটি নেতা ফারুক আহমেদ, জাহিদ হোসেন, ডক্টর জাকির প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যম এবং লাকেম্বার আশেপাশের দোকানগুলোতে ছেয়েগেছে বিভিন্ন ধরণের পোস্টারে। বিভিন্ন ইউনিভার্সিটি স্টুডেন্টস ইউনিয়নগুলোতে চালানো হবে স্বাধীনতা দিবসের ক্যাম্পেইন।

 

সূত্র: যুগান্তর

Print