দুর্গাপুরে বিরোধী প্রার্থী হিসেবে মজিদের নাম ঘোষণা আ.লীগের একাংশের

February 10, 2019 at 10:54 pm

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলা নির্বাচনে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক দুর্গাপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান আব্দুল মজিদ সরদারের নাম ঘোষণা করা হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৫টায় দুর্গাপুর পৌরসভা চত্বরে উপজেলা আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীদের আয়োজনে এক অনুষ্ঠানে এ প্রার্থীতা ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতারা বলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও মনোনয়প্রাপ্ত নজরুল ইসলাম রাজাকারের বংশধর। তিনি কোটিকোটি টাকা দুর্নীতি করে টাকার পাহাড় গড়েছেন। উপজেলা চেয়ারম্যান হওয়ার আগে মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়িয়েছেন, বর্তমানে তিনি ৭ কোটি টাকা ব্যায়ে গড়ে তুলেছেন রাজপ্রাশাদ যা সাবেক এমপিও করতে পারেনি। তাকে এই উপজেলা থেকে অতি দ্রুত বিতাড়িত করতে হবে, তা না হলে আওয়ামীলীগকে বাঁচানো যাবে না। উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ সরদারকে বিপুল ভোটে বিজয়ীর মাধ্যমে নজরুলকে বিতাড়িত করা হবে বলে জানান তারা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, জেলা পরিষদের সদস্য ও দুর্গাপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান ফিরোজ, কিসমত গণকৈড় ইউনিয়ন চেয়ারম্যান আফসার আলী মোল্লা, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খাঁ, দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টু, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী, জয়নগর ইউপি চেয়ারম্যান সমসের আলী, জেলা সৈনিকলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক,আওয়ামীলীগ নেতা বাকউিল আলম লিটন, আব্দুল লতিফ মৃধা, সাবেক ছাত্রলীগ সভাপতি আমিনুল হক টুলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজেদুর রহমান মিঠু,সাধারণ সম্পাদক আতিকুল রহমান আতিক, পৌর যুবলীগের সহসভাপতি মোকসেদ আলী প্রমূখ।

অনুষ্ঠানে সকল ইউনিয়ন চেয়ারম্যান ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামীলীগের নেতাকর্মীরা আব্দুল মজিদ সরদারকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেনে নিয়ে নির্বাচনে জয়যুক্ত করার আহ্বান জানান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মজনু।

স/শা

Print