বাগমারায় অনুর্ধ্ব-১৬ প্রতিযোগিতা অনুষ্ঠিত

February 10, 2019 at 11:27 pm

হাট গাঙ্গোপাড়া প্রতিনিধি:

বাগমারা উপজেলায় অনুর্ধ্ব -১৬ বছরের বালক/বালিকাদের জন্য আয়োজিত অ্যাথলেটিক্স প্রতিযোগীতা ও গ্রামীন খেলাধূলার সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্টিত হয়েছে। আজ রবিবার উপজেলার হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এর আয়োজন করা হয়।

জানা গেছে, বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের চলতি আর্থিক বছরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির অংশ হিসাবে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনা ও গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের সহযোগীতায় এই খেলা অনুীষ্ঠত হয়। এই খেলাধুলার মধ্যে দৌড়, লং জাম্প, গোলক, চাকতী নিক্ষেপ ছোটদের মোরগ লড়াই, ছাত্রীদের দড়ি খেলাসহ বিভিন্ন গ্রামীণ খেলাধূলায় অংশগ্রহন করে বাগমারার আটটি শিক্ষাপ্রতিষ্ঠান। মোট নয়টি প্রতিষ্ঠানকে আমন্ত্রণ জানানো হলেও উ্পস্থিত ছিল আটটি স্কুল। খেলার শুভ উদ্ধোধন করেন হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহীদুল ইসলাম।

খেলার ৪০০ মিটার দৌড়ে প্রথম স্থান অধিকার করে হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের মো: নাজমূল হাসান, ২য় স্থান অধিকার করে নরদাশ উচ্চ বিদ্যালয়ের মো: আলআমিন হোসেন এবং ৩য় স্থান অধিকার করে হাটখুজিপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র কাউছার মাহমুদ। গোলক নিক্ষেপে প্রথম হয় বানইল উচ্চ বিদ্যালয়ের ছাত্র মতিউর রহমান, ২য় ও ৩য় হয় হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র মতিউর রহমান ওশামিম আহমেদ। খেলাগুলো পরিচালনা করেন, দামকুড়া হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মর্তুজা বাদশাসহ অংশগ্রহনকারী বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষকবৃন্দ।

খেলা শেষে মো. মশিউর রহমানের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে অতিথিবৃন্দের বক্তব্য প্রদান, বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ক্রীড়া অফিসার আ.ফ. মুহাম্মদ ওবায়দুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাট গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব, শহীদুল ইসলাম, হাট গাঙ্গোপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হীরেন্দ্রনাথ প্রমানিক , ক্রীড়া শিক্ষক রেজাউল করিম, কোয়ালীপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছার রহমান, নরদাশ উচ্চবিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আ: হাকিম, হাট গাঙ্গোপাড় বালিকা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আজাহার আলী, বানইল উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক নীরেদ্রনাথ সহ আরো অনেকে।

স/শা

Print