রাবি ছাত্রলীগ নেতার সহায়তায় চুরি হওয়া সাইকেল উদ্ধার

February 10, 2019 at 10:35 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাজী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের সহায়তায় হারিয়ে যাওয়া সাইকেল উদ্ধার করা হয়েছে। রোববার নগরীর কাটাখালি বাজারের পুরাতন সাইকেল বিক্রির দোকানে সাইকেলটির খোঁজ মিলে। পরে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশুর সহায়তায় দোকান থেকে সাইকেলটি উদ্ধার করা হয়।

জানা যায়, গত ২৯ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এ্যান্ড ইনন্সুরেন্স বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান ইউনুস রবীন্দ্র ভবনের নিচে সাইকেলে তালা মেরে পরীক্ষা দিতে যায়। পরীক্ষা শেষে সে দেখে তার সাইকেলটি আর সেখানে নেই। অনেক খোঁজাখুঁজির পরেও কোনো হদিস পাননি তিনি। পরে রোববার কাটাখালির এক দোকানে সাইকেলটি দেখে চিনতে পারেন তিনি। তার সাইকেলের রংসহ অনেক কিছু চেঞ্জ করে দেয়া হয়। সাইকেলটি চিনতে পেরে সে সাইকেলটি নিজের বলে দাবি করলে দোকানদার তার সঙ্গে খারাপ ব্যাবহার করে। সে এই বিষয়টি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশুকে জানায়। পরে ছাত্রলীগ নেতা মিশু সেখানে গিয়ে দোকানদারের সঙ্গে কথা বলে সাইকেলটি উদ্ধার করে তাকে সাইকেলটি ফেরত দেয়।

মেহেদী হাসান ইউনুস বলেন, কাটাখালির এক দোকানে আমি সাইকেলটি দেখে চিনতে পারলে দোকানদার আমার সঙ্গে খুব খারাপ ব্যাবহার করে। বিষয়টি আমি মিশু ভাইকে জানালে তিনি কাটাখালি এসে সাইকেলটি উদ্ধার করে দেন। আমি মিশু ভাইয়ের প্রতি অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি। মিশু ভাই না সহায়তা করলে আমি হয়তো সাইকেলটি ফেরত পেতাম না।

ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মিশু বলেন, ইউনুস আমাকে ফোন করে সাইকেলটির বিষয়ে জানায়। এরপর আমি সেখানে গিয়ে দোকানদারের সঙ্গে কথা বলে সাইকেলটি উদ্ধার করে তাকে ফেরত দিই।

স/শা

Print