রাজশাহী নগরীর সামাজিক স্কুল’র নয়া সভাপতি লাবনী, সম্পাদক তামান্না

February 5, 2019 at 8:01 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী কলেজ সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে সংগঠন সামাজিক স্কুলের ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। নয়া কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সমাজ বিজ্ঞান বিভাগের ৪র্থ বষের শিক্ষার্থী লাবনী আক্তার আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী তামান্না খাতুন।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে বিভাগের নিজস্ব কার্যালয়ে সদ্য বিদায়ী সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সভার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি রাকিবুল হাসান, রেবিনা খাতুন, শাকিল আহমেদ, হুমায়রা নাজনীন, শবনম মুস্তারী, সহ-সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মরিয়ম খাতুন, আন্ত:বিভাগীয় সম্পাদক ইসরাত জাহান তমা, সহ-আন্ত:বিভাগীয় সম্পাদক ফজিলাতুন্নেসা, দপ্তর সম্পাদক আলমগীর, সহ-দপ্তর সম্পাদক হাসিবুল হাসান, অর্থ সম্পাদক রুবেল হোসেন, সহ-অর্থ সম্পাদক রুবিনা আক্তার, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক মুর্শিদা খাতুন, সহ-তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক উম্মে কুলছুম আফরিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মানিক চন্দ্র করিাজ, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান মুক্তি।

আর কমিটিতে উপদেষ্টামন্ডলী আছেন আলমগীর কবির সবুজ, রেজাউল ইসলাম, সারোয়ার জাহান, খাইরুল ইসলাম, উজ্জ্বল হোসেন, তুহিন ইসলাম ও রাকিবুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক ও সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড.নাজনীন সুলতানা ও সহকারী অধ্যাপক জাকির আল-ফারুকী।

এদিকে নতুন কমিটিকে শুভেচ্ছো জানিয়েছেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান ও উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী।

এছাড়া শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। আরসিআরইউ’র সভাপতি বাবর মাহমুদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর এক বার্তায় এ শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, সুবিধাবঞ্চিত পথশিশুদের কল্যাণে গঠিত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘সামাজিক স্কুল’ ২০১৬ সালের ২৫ অক্টোবর প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠানটি নগরীর শিরোইল কলোনী মাঠে তাদের কার্যক্রম পরিচালনা করে।

স/শা

Print