তুরাগে ইটবোঝাই ট্রাক, ৪ জনের মরদেহ উদ্ধার

January 29, 2019 at 12:49 pm

 সিল্কসিটিনিউজ ডেস্ক: সাভারের আশুলিয়ার মরাগাঙ এলাকায় ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়ার ঘটনায় নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকাল ৬টার দিকে ইটবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। এরপর ঢাকা ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করেন।

পরে সকাল সাড়ে ১১টা পর্যন্ত তুরাগে অভিযান চালিয়ে নিখোঁজ চারজনের মরদেহ উদ্ধার করা হয়। তারা হলেন- ট্রাকচালক মুজাহিদ মিয়া (২০), মো. শাহীন (৩২), ইটভাটার নিরাপত্তাকর্মী আবদুল কাদের (৪৫), মো. আরিফ (১৮।

আশুলিয়া থানার পরিদর্শক জাভেদ মাসুদ (তদন্ত) বলেন, চালক এবং তার সহকারীসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় বিষয়ে কিছু জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, সকালে ইটবোঝাই করে ট্রাকটি ইটভাটা থেকে বের হয়ে মহাসড়ক দিয়ে ১০০ গজ দূরে সুরু পথ দিয়ে যাচ্ছিলো। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের তুরাগ নদের কমপক্ষে ৪০ ফুট গভীরে পড়ে যায় ট্রাকটি।

এতে ট্রাকের চালক, তার পাশে থাকা তিনজনসহ মোট চারজন নিখোঁজ হন। আর ট্রাকের উপরে থাকা তিন শ্রমিক লাফিয়ে নামার সময় আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের দু’টি ও ডুবরী দলের একটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে। ট্রাকটি তীরে তোলা হয়েছে।

Print