পুঠিয়ায় এসপি পত্নীর শীতবস্ত্র বিতরণ

January 14, 2019 at 6:09 pm

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় বগুড়া জেলা পুলিশ সুপার (এসপি) মকবুল হোসেনের পত্নী দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার পৌরসভার ৩ নং ওয়ার্ড গোপালহাটি গ্রামে এসপি মকবুল হোসেনের নিজ বাড়িতে শীতবস্ত্র বিতরণ করাকে কেন্দ্র করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসপি পত্নীর ব্যক্তিগত উদ্যোগে তৈরি সামাজিক সংগঠন ‘সেলাই’ এর আয়োজনে ও অর্থায়নে এসব বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুস্থ মানুষের হাতে কম্বল তুলে দেন ‘সেলা’ এর নির্বাহী পরিচালক ও এসপি পত্নী তানজিনারা আক্তার। এসময় তিনি, সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষদের সামাজিক কাজে এগিয়ে আসার এবং সমাজের দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

সমাজসেবী সুজন আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী কর্মকর্তা জহুরুল ইসলাম, সামাজিক সংগঠন ‘সেলাই’ এর টিম লিডার রশিদা আক্তার, শিউলি আক্তার ও শিল্পি আক্তার।

অনুষ্ঠানে পৌরসভার ৩ নং ওয়ার্ডের ১০০ জন অসহায় বয়স্ক-নারী পুরুষকে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণপ্রাপ্ত ‘সেলাই’ এর ৩০ জন তরুণী সদস্যের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

স/শা

Print