আত্রাইয়ে গলা কেটে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামীসহ আটক ২

January 14, 2019 at 5:48 pm

আত্রাই প্রতিনিধি:

নওগাঁর আত্রাইয়ে গলা কেটে স্ত্রীকে হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে স্বামীসহ দু’জনকে আটক করেছে পুলিশ। গত বছরের ২০ ডিসেম্বর নওগাঁ সদর থানার গোপাই গ্রামের মানিক প্রামানিকের মেয়ে জুলেখা খাতুন (৩০) কে হত্যা করে স্বামী বেলাল হোসেনসহ তার এক সহযোগী বলে ধারণা করছে পুলিশ।

আটককৃতরা হলো, নিহতের স্বামী মান্দা উপজেলার চকবালু গ্রামের জনাব আলী মন্ডলের ছেলে বেলাল হোসেন (৩৫) ও একই গ্রামের মৃত নুরুল রাজাকারের ছেলে মোজাম্মেল হক (৫২)।

মামলার এজাহারে জানা যায়, গত ২০ ডিসেম্বর জুলেখা খাতুনের (৩০) গলা কাটা লাশ উপজেলার কালিকাপুর ইউনিয়নের বড়কালিকাপুর গ্রামের ৩নং ব্রিজের পার্শ্বে ডোবায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে হত্যা মামলা রজু করে।

থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে মৃত জুলেখার বাবা মানিক প্রামানিক বিভিন্ন পত্রিকায় ছবিসহ প্রকাশিত সংবাদের ভিত্তিতে আত্রাই থানায় এসে ছবি ও পড়নের কাপড় দেখে তার মেয়েকে সনাক্ত করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার দুপুরে আত্রাই থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্সসহ মান্দা উপজেলায় অভিযান চালিয়ে নিহতের স্বামী বেলাল হোসেন ও হত্যার সহযোগী সন্দেহে মোজাম্মেল হককে আটক করে।

এবিষয়ে আত্রাই থানা ওসি মো. ‘মোবারক হোসেন বলেন, ‘নিহত জুলেখা খাতুনের স্বামী বেলাল হোসেন ও মোজাম্মেল হক নামে দুইজনকে এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে আটক করা হয়েছে। সোমবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আশা করি শিঘ্রই প্রকৃত ঘটনা উদঘাটিত হবে।’

স/শা

Print