মুশফিকদের সামনে খুলনার লড়াকু স্কোর

January 12, 2019 at 4:04 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মিরপুর শের-ই-বাংলায় দলীয় স্কোর যেখানে দুইশর কাছাকাছি চলে যাচ্ছে বারবার, সেখানে দেড়শ রান খুব একটা বেশি না। তারপরেও এখনও পর্যন্ত জয়ের মুখ না দেখা খুলনা টাইটান্সের জন্য এটা নিঃসন্দেহে ভালো স্কোর। মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংসের সামনে এবার টার্গেট ১৫২ রানের। ৩ ম্যাচের মধ্যে এখন পর্যন্ত ১টি ম্যাচে জয় পেয়েছে রাজশাহী।

আজ শনিবার দিনের প্রথম ম্যাচে টস জিতে খুলনা টাইটান্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় মুশফিকুর রহিমের দল চিটাগং ভাইকিংস। ব্যাটিংয়ে নেমে দলকে ভালো শুরু এনে দেন স্টারলিং এবং জুনায়েদ সিদ্দিকী। তবে ১০ বলে ১৮ করা স্টার্লিং নাঈম হাসানের শিকার হলে ভাঙে ৩১ রানের জুটি। জুনায়েদ সিদ্দিকীও বেশিক্ষণ টিকতে পারেননি। ১৫ বলে ২০ রান করে ফ্র্যালিংকের বলে ধরা পড়েন মোসাদ্দেকের হাতে। এরপর অধিনায়ক মাহমুদউল্লাহ এবং ডেভিড মালান দারুণ এক জুটি গড়েন।

৭৭ রানের অতি প্রয়োজনীয় সেই জুটি ভাঙে আবু জায়েদের বলে ৪৩ বলে ৪৫ করা ডেভিড মালান সিকান্দার রাজার হাতে ধরা পড়লে। ৫ বলে ১ চার ১ ছক্কায় ১২ রান করেন ব্র্যাথওয়েট। অধিনায়ক মাহমুদউল্লাহ ৩১ বলে ৩৩ রান করে সানজামুল ইসলামের শিকার হন। নাজমুল হোসেন শান্তকে (৬) খালেদ আহমেদ আউট করলে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫১ রান তোলে খুলনা টাইটান্স। সানজামুল নিয়েছেন ২ উইকেট। ১টি করে নিয়েছেন ফ্র্যালিংক, নাঈম, খালেদ এবং আবু জায়েদ।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত দুই আসরে চমক দেখানো খুলনা টাইটান্স চলতি আসরে এখনও জয়ের দেখা পায়নি। তারকা বিহীন দলটির সবচেয়ে বড় তারকা অধিনায়াক মাহমুদউল্লাহ। গত তিন ম্যাচেই হারতে হয়েছে তাদের।

Print