চাঁপাইনবাবগঞ্জে শতাধিক এতিম শিশুর সঙ্গে কালের কণ্ঠের জন্মদিন উদযাপন

January 10, 2019 at 8:13 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
কারো বাবা নেই, কারো বাবা-মা দুজনেই নেই। এমন শতাধিক এতিম শিশুর সঙ্গে কেককাটা, আনন্দ-আড্ডা, শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও খাবার বিতরণের মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে দৈনিক কালের কন্ঠের ১০ম জন্মদিন উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের স্বরুপনগরে অবস্থিত সরকারি শিশু পরিবার মিলনায়তনে কালের কণ্ঠ শুভসংঘ এই অনুষ্ঠানের আয়োজন করে। বিকেল ৪টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও এর অনেক আগে থেকেই কালের কণ্ঠের শুভানুধ্যায়ী, আমন্ত্রিত অতিথি ও শুভসংঘের সদস্যরা অনুষ্ঠান স্থলে উপস্থিত হন।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন শুভসংঘ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি সংস্কৃতিকর্মী ফায়জুর রহমান মানি। আনন্দ আড্ডায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম, সাবেক সভাপতি গোলাম মোস্তফা মন্টু, বালুগ্রাম ডিগ্র কলেজের উপাধ্যক্ষ নসম মাহবুবুর রহমান মিন্টু, স্থানীয় দৈনিক সংবাদপত্র চাঁপাই চিত্রের সম্পাদক কামাল উদ্দিন, সরকারি শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক আইনিন পারভিন, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ইমতিয়ার ফেরদৌস সুইট, আঞ্চলিক প্রতিনিধি আহসান হাবিব প্রমুখ।

পরে এতিম শিশুদের সঙ্গে নিয়ে কালের কণ্ঠের ১০ম জন্মদিনের কেক কাটা ও তাদের মধ্যে খাবার বিতরণ করা হয়। এর পরেই একটি শোভাযাত্রা বের হয়ে আশেপাশের সড়ক প্রদক্ষিণ করে। শেষে চাঁপাই গম্ভীরা দলের সদস্যরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। এসময় সুবিধাবঞ্চিত এসব শিশুরা গানে গানে মেতে উঠে।

স/শা

Print