বাঘায় পুকুর থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

December 13, 2018 at 4:37 pm

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় পুকুর থেকে রফিজুল ইসলাম রফিজ নামে এক বুদ্ধি প্রতিবন্ধীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার চন্ডিপুর পশ্চিমপাড়া লিটন আলীর পুকুর থেকে তার লাশ উদ্ধার করে বাঘা থানা পুলিশ।

জানা যায়, উপজেলার খায়েরহাট গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে রফিজুল ইসলাম রফিজ (৪৫)। তিনি বুদ্ধি প্রতিবন্ধী। বুধবার সকালে বাড়ি থেকে বের হন। তারপর বাড়ি ফিরে আসেনি। প্রতিদিনের ন্যায় দুপুরে বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে তাকে খোঁজ করে পাওয়া যায় না। পরের দিন দুপুর ১২টার দিকে উপজেলার চন্ডিপুর পশ্চিমপাড়া লিটন আলীর পুকুরে লাশ পাওয়া যায়। পরে পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করে।

রফিজুল ইসলাম রফিজের ভাতিজা রাজিব হোসেন বলেন, আমার চাচা বুদ্ধি প্রতিবন্ধী, এক কথায় পাগল। তার পায়খানার চাপ হলে পরনের সমস্ত জামা কাপড় খুলে পায়খানায় যায়। পায়খানার পর পানি পেলে গোসল করে। আমার ধারণা পুকুরে নামার সময়ে পা স্লিপ করে পড়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। এছাড়া তিনি সাঁতারও জানতেন না।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর বিষয়ে কোন সন্দেহ হয়নি। তবে স্থানীয় ও তার পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারকে দেয়া হয়েছে।

স/শা

Print