ভোলায় আন্দালিব রহমানের বিরুদ্ধে বিএনপির বিক্ষোভ

December 7, 2018 at 10:53 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভোলা-১ আসনে বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থকে জোট থেকে মনোনয়ন না দেয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবশে করেছে বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার সন্ধ্যায় ভোলার কালিনাথ রায়ের বাজার দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীরা মিছিলটি বের করে। পরে তারা একই স্থানে প্রতিবাদ সমাবেশ করে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের মনোনায়পত্র আপিল শুনানির পর বৈধতা পাওয়ার নেতকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে আসে। তারা এই আসনে জোট থেকে আন্দালিব রহমান পার্থকে মনোনয়ন না দেয়ার দাবি জানান।

জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিন খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন , সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদলের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম খায়ের প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জোট বুঝি না, গোলাম নবী আলমগীর ছাড়া কাউকে চিনি না। ভোলা-১ আসনে আমরা বিএনপির প্রার্থী হিসেবে গোলাম নবী আলমগীরকে দেখতে চাই। এখানে তাকে ছাড়া অন্য কোনো প্রার্থী দিলে আমরা তা মেনে নেব না। কারণ প্রায় ২ হাজার ৩২০ জন নেতাকর্মীর নামে চার্জশিট বের হয়েছে। জেলে থাকবে বিএনপির নেতাকর্মীরা আর মনোনয়ন নেবে অন্য কেউ তা মেনে নেব না।

Print