বগুড়ায় দুর্বৃত্তের আগুনে আ’লীগ নেতা দগ্ধ

December 7, 2018 at 8:00 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বগুড়ার ধুনট উপজেলায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে আওয়ামী লীগ নেতার গোয়ালঘর পুড়ে ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতের আওয়ামী লীগ নেতা নাহিদ হাসান ভোলা দগ্ধ ও একটি গরুর মৃত্যু এবং দুটি গরু দগ্ধ হয়েছে।

অভিযোগে জানা গেছে, ধুনটের চিকাশী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাহিদ হাসান ভোলা সুলতানহাটা গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার মধ্যরাতে দুর্বৃত্তরা তার বাড়ির গোয়ালঘরে আগুন ধরিয়ে দেয়। টের পেয়ে আওয়ামী লীগ নেতা নাহিদ গোয়ালে থাকা ৩টি গরু উদ্ধার করতে যান। এতে নাহিদ ও দুটি গরু দগ্ধ এবং একটি গরু মারা যায়।

প্রতিবেশীরা আগুন নিভিয়ে ফেলেন। পরে আওয়ামী লীগ নেতা নাহিদকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য হাবিবর রহমান শুক্রবার সকালে ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগ নেতার বাড়ি পরিদর্শন এবং হাসপাতালে তার চিকিৎসার খোঁজ নেন।

আহত নাহিদ হাসান ভোলা জানান, তার বিশ্বাস রাজনৈতিক প্রতিপক্ষ পূর্বপরিকল্পনা অনুসারে গোয়ালঘরে দাহ্য পদার্থের মাধ্যমে আগুন ধরিয়ে দিয়েছিল। তিনি সুস্থ হলে থানায় মামলা করবেন।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, মৌখিক অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা হলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

Print