পবার হরিয়ানে ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে ছাত্রলীগেরই ক্যাডাররা

December 7, 2018 at 7:32 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পবা উপজেলার হরিয়ানে ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে ছাত্রলীগেরই ক্যাডাররা। এসময় কয়েক রাউন্ড গুলিও করা হয়। বিকেল পৌনে ৫টার দিকে হরিয়ান রেললাইনের পাশে এ ঘটনা ঘটে। আহত ওই ছাত্রলীগ নেতা হলেন টুটুল ইসলাম। তিনি কাটাখালী পৌর ছাত্রলীগের পরিবেশবিষয়ক সম্পাদক। 

তার ওপর হামলাকারীরা হলেন কাটাখালি পৌর মেয়র আব্বাস আলীর অনুসারী ছাত্রলীগ ক্যাডাররা। আর টুটুল হলেন যুবলীগ নেতা আবু সামা গ্রুপের নেতা। ওই ঘটনায় কাটাখালি পৌর যুবলীগের ৫ নম্বর ওয়ার্ড সভাপতি মোহাম্মদ সেলিমও আহত হয়েছেন।

পরে তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 

টুটুল দাবি করেন, আধিপত্য বিস্তারের জের তাকে হত্যার উদ্দেশ্যে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ আলী, সাগরসহ ১২-১৫ জনের একটি ক্যাডার দল তার ওপর অতর্কিত হামলা করে। 

এসময় ক্যাডাররা টুটুলকে চাইনিজ কুড়াল দিয়ে কোপায় এবং তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করা হয়। 

কাটাখালি থানার ওসি নিবারন চন্দ্র রায় সিল্কসিটি নিউজকে বলেন, কাটাখালি পৌর মেয়র আব্বাস আলী গ্রুপ ও যুবলীগ নেতা আবু সামা গ্রুপের মধ্যে এই ঘটনাটি ঘটেছে। তবে কোনো গুলির ঘটনা ঘটেনি। ছাত্রলীগ নেতা টুটুলকে আব্বাস গ্রুপের ছাত্রলীগ নেতারা কুপিয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পৌর মেয়র আব্বাসের পক্ষ থেকে দাবি করা হয়, টুটুলের ছাত্রশিবির করতো। তার সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীদের ঝামেলা হয়েছে শুনেছি। তবে টুটুলরাই আগে হামলা করে ছাত্রলীগ নেতাদের ওপর।

স/আর

Print