পুঠিয়ায় সাংসদ দারার সর্টগানের লাইসেন্স নবায়ন করতে গিয়ে গুলিতে আহত ১

December 6, 2018 at 6:15 pm

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় সংসদ সদস্য কাজী আবদুল ওয়াদুদ দারার সর্টগানের গুলির আঘাতে একজন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে গুলি লোড করা সর্টগানটির লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে নিয়ে এলে পরীক্ষা করতে টিগারে চাপ দিলে অসাবধানতা বসত গুলি বের হয়ে যায়। এতে গুলির আঘাতে উপস্থিত একজন আহত হলে তাকে হাসপাতালে পাঠানো হয়।

আহত ব্যক্তি হলেন, উপজেলার শিবপুর হাট বিহারী পাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে আশিক ইকবাল (৩৫)। সেখানে তিনিও তার লাইসেন্সকৃত বন্দুক নবায়ন করতে উপজেলা পরিষদে এসেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ।

উপজেলা পরিষদ সুত্রে জানা গেছে, উপজেলার সকল লাইসেন্সকৃত বন্দুক সর্টগানের লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে আসেন। সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্সকৃত বন্দুক ও সর্টগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন করা হয়। সেখানে পুঠিয়া দুর্গাপুরের সাংসদের ছোট ভাই আবদুল ওয়াদুদ দারার লাইসেন্সকৃত সর্টগানটি লোড করা অবস্থায় নবায়ন করতে আনেন।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে সর্টগান পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে গুলি বের হয়ে উপস্থিত একজনের পায়ে লাগে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সর্টগানটিতে আগে থেকেই গুলি লোড করা ছিলো কিন্তু বিষয়টি নিশ্চিত করে কেও জানায়নি ফলে সর্টগানের নল নিচের দিকে তাক করে টিগারে চাপ দিয়ে পরীক্ষা করতে গেলে গুলি বের হয়ে যায়। এতে আশিক ইকবালের দুই পায়ে গুলির খোসার আঘাতে রক্তক্ষরন হয়।

এব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ বলেন, বিষয়টি সম্পুর্ণ অসাবধানতা বসত ঘটেছে তবে আমাদের সৌভাগ্য যে কোন বড় ধরনের কিছু ঘটেনি। আহত ব্যক্তির দুই পায়ে গুলির খোসা ছিটে গিয়ে তার পায়ে লেগে সামান্য রক্তপাত হয়েছে। আহত ব্যক্তিকে তাৎক্ষনাত হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

স/অ

Print