শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাবনায় দুই অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, অস্ত্র উদ্ধার

Paris
সেপ্টেম্বর ৩০, ২০১৬ ১২:২৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: পাবনা শহর থেকে আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। পরে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

অস্ত্র ব্যবসায়ী দুজন হলেন পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া মহল্লার মৃত বকশ সরদারের ছেলে মোকাররম হোসেন ওরফে মোকাই (৪৫) ও শালগাড়িয়া মেরিল বাইপাস এলাকার মৃত বন্দের আলী মিয়ার ছেলে আনোয়ার হোসেন ওরফে লাল (৪০)।

শালগাড়িয়া এলাকার মসজিদপাড়া ও মেরিল বাইপাস এলাকা থেকে বৃহস্পতিবার মধ্যরাতে র‌্যাব ১২ অভিযান চালিয়ে এই দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করে।

র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, একজন অস্ত্র ব্যবসায়ী পাবনা পৌর সদরের উত্তর শালগাড়িয়া এলাকায় অস্ত্র বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে অভিযানে যায় র‌্যাব।

এ সময় উত্তর শালগাড়িয়া মসজিদপাড়া এলাকা থেকে অস্ত্র ব্যবসায়ী মোকাররম হোসেনকে আটক করা হয়। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলিভর্তি একটি ম্যাগজিন, দুটি ছোরা, একটি চাপাতি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মেরিল বাইপাস এলাকা থেকে তার সহযোগী আনোয়ার হোসেন ওরফে লালকে আটক করা হয়। এ ঘটনায় সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে আটক দুজনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

সর্বশেষ - জাতীয়