হঠাৎ কেন রাজশাহীতে প্রশাসনের এধরণের টহল?

November 8, 2018 at 11:58 pm

নিজস্ব প্রতিবেদক:

অন্যান্য দিনের মতো চলছে স্বাভাবিক দিন। মানুষের চলাফেরাও স্বাভাবিক। সকাল থেকে দুপুর পর্যন্তও ছিল স্বাভাবিক। কিন্তু বিকাল হতেই হঠাৎ নগরজুড়ে প্রশাসনের টহল। কেন হঠাৎ এ ধরণের টহল?

তাহলে কি রাজশাহীতে ঐক্যফ্রন্টের মহাসমােবেশকে কেন্দ্র করে এ ধরণের তৎপরতা?

এ বিষয়ে জানতে মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের আলমকে বৃহস্পতিবার রাতে মুঠোফোনে কল করা হলে তিনি জানান, নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কেউ যাতে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে সেজন্য এ টহল দেয়া হয়েছে। তিনি  আরো জানান, নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত প্রয়োজনে এধরণের টহল চালু থাকবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে রাজশাহী নগরীতে বিশেষ টহল দেয় মহানগর পুলিশ, র‌্যাব, ক্রাইসিস রেসপন্স টিমসহ স্পেশাল ফোর্সের সদস্যরা। আজ বৃহস্পতিবার বিকালে নগরীর গুরুত্বপূর্ণ স্থানে এ টহল দেয়া হয়।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তফসিলে আগামী ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের দিন ধার্য করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ নভেম্বর, বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর।

স/শা

Print