সমাবেশস্থল পরিদর্শন করলো রাজশাহী বিএনপি

November 8, 2018 at 10:02 pm

নিজস্ব প্রতিবেদক:

৭ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় মহাসমাবেশ আগামীকাল শুক্রবার (৯ নভেম্বর) দুপুর ২টায় রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে। সমাবেশকে সামনে রেখে আজ বৃহস্পতিবার থেকে মাদ্রাসা মাঠ ডেকোরেশনের কাজ চলছে পুরোদমে।

বৃহস্পতিবার বিকেলে সমাবেশ স্থলের মঞ্চসহ অন্যান্য কাজ পরিদর্শন করেছেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শাহজাহান আলী ও বরকত উল্লাহ বুলু, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমন্বয়ক মিজানুর রহমান মিনু, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান, আব্দুস সালাম, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চাপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ ও জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন এ্যানিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় মিনু বলেন, সরকার যতই বাধা প্রদান করুক না কেন জনগণের ঢল কোনোভাবেই থামাতে পারবে না। বাংলাদেশের ৮০ ভাগ মানুষ এই সরকারের বিপক্ষে। স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার জন্য পায়ে হেঁটে হলেও জনগণ সমাবেশ স্থল মাদ্রাসা মাঠে আসবে। ইতোমধ্যে জনগণ ও নেতাকর্মীরা যেন রাজশাহীতে পৌঁছাতে না পারে তার জন্য বাস বন্ধ করে দেওয়া হয়েছে। বাস বন্ধ করে জনগণকে কোন রোধ করা যাবে না।

স/শা

Print