রাজশাহী কলেজে মাদকবিরোধী আলোচনা

November 8, 2018 at 7:47 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী কলেজে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে এ উপলক্ষে কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মেয়র বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। নগরীকে মাদকমুক্ত করতে এ কাজে সংশ্লিষ্টদের দয়া নয় দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে এ বিষয়ে কঠোর পদক্ষেপ গ্রহণে আইন প্রয়োগকারী সংস্থাকে নির্দেশনা প্রদান করেন তিনি। এসময় ধর্মীয় অনুশাসন, সামাজিক নিয়ম মেনে জীবন গড়া এবং মরণব্যাধী মাদক সেবন থেকে দূরে থাকার অনুরোধ জানান তিনি। কেননা একটি পরিবার ধ্বংস হবার জন্য একটি নেশাগ্রস্থ সন্তানই যথেষ্ট। আমাদের সন্তানরা কোথায় যায়, কী করে এসব বিষয়ের প্রতি নজর রাখতে হবে।

রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মুহা. হবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুলকার নাঈন, উপ পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল। স্বাগত বক্তব্য দেন রাজশাহী কলেজের শিক্ষার্থী আফরিন রহমান সোনালী। অনুষ্ঠানে রাজশাহী কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

স/শা

Print