শিবগঞ্জে তদন্ত ছাড়াই সাংবাদিকের বিরুদ্ধে মামলা

November 8, 2018 at 5:14 pm

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তদন্ত ছাড়াই মমিনুল ইসলাম বাবু নামে স্থানীয় এক সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের অভিযোগ উঠেছে। এ নিয়ে শিবগঞ্জ প্রেসক্লাবসহ স্থানীয় সংবাদকর্মীদের মধ্যে অসন্তোষ বিরাজ করছে।

স্থানীয় ওই সাংবাদিক হলেন- দৈনিক দিনকাল পত্রিকার শিবগঞ্জ প্রতিনিধি।

জানাগেছে, গেল ২২ অক্টোবর বেলা সাড়ে ১২টার দিকে পূর্ব শত্রুতার জেরে উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের জগন্নাথপুরের মৃত আলী মোহাম্মদের ছেলে সারোয়ারসহ তার ১০ থেকে ১২ জন লোকজন বেআইনিভাবে সাংবাদিক মমিনুল ইসলামের বসতবাড়িতে অনধিকার প্রবেশ করে মারপিট করে জখম করে। পরে আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় সাংবাদিকের পরিবারের পক্ষ থেকে শিবগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং ৫৬/৭১০, তারিখ ৩১-১০-১৮) দায়ের করা হয়।

অপরদিকে, প্রতিপক্ষরা গেল ২৩ অক্টোবর সাংবাদিক মমিনুল ইসলামসহ ৫ জনের নাম উল্লেখ করে সোমবার রাতে পাল্টা একটি মামলা (১৫/৭২৫ তারিখ ০৫-১১-১৮) দায়ের করা হয়।

এদিকে শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ স্থানীয় সংবাদকর্মীরা ক্ষোভ প্রকাশ ও নিন্দা জানিয়েছেন।

এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। একই কথা জানালেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুস সালাম।

স/অ

Print