দিনভর গুড়ি গুড়ি বৃষ্টিতে ভোগান্তিতে রাজশাহী নগরবাসী

October 11, 2018 at 6:03 pm

নিজস্ব প্রতিবেদক:

ঠিকমতোই চলছিল দিনকাল। আবহাওয়াটা কখনো একটু গরম আবার একটু ঠাণ্ডা। এভাবে মানুষের জীবনযাত্রা ভালই চলছিল। কিন্তু হঠাৎ আজ বৃহস্পতিবার সকাল থেকেই শুরু হয়েছে গুড়ি গুড়ি বৃষ্টি। এ কারণে রাজশাহী নগরজীবনে নেমে এসেছে ভোগান্তি।

নগরীর অফিস-আদালত, দোকান-পসার, রাস্তা-ঘাট, শ্রমিক-দিনমজুর, ভ্যানচালক, রিক্সাচালকসহ  শিক্ষার্থীদের স্বাভাবিক চলাফেরায় এসেছে দুর্ভোগ। নগরের রাস্তা-ঘাটে পথচারীরা প্রয়োজনে যানবাহন পাচ্ছেন না বৃষ্টির কারণে। রিক্সাচালকসহ অটো চালকরাও খুব কম বের করেছে যানবাহন।

সকাল থেকেই বৃষ্টির সাথে হালকা ঠাণ্ডা। এজন্য নগরবাসীরাও খুব কম বের হয়েছেন কাজে। বৈরি আবহাওয়ার কারণে মানুষের জীবনযাত্রায় একদিনেই যেন বহু পরিবর্তন এসেছে। অনেককেই ছাতা, শাল, জ্যাকেট ও রিনকোট পরে বের হতে দেখা গেছে।

বৈরি আবহাওয়ার কারণেই গোদাগাড়ীতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে বলে জানিয়েছেন পাইলট। তিনি বলেন, বৈরী আবহাওয়াতে উড্ডয়নের পর পরই ইঞ্জিনে গোলোযোগ দেখা দেওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে তাৎক্ষণিকভাবে দ্রুত অবতরণ করার চেষ্টা করায় হেলিকপ্টারটি আছড়ে পড়ে।

হেলিকপটারটিতে চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরাসহ আরো ছয়জন ছিলেন; যারা প্রাণে বেঁচে গেছেন।

স/শা

 

 

Print