রাজশাহীতে হেলিকপ্টার বিধ্বস্ত: চ্যানেল আইয়ের চেয়ারম্যানসহ রক্ষা পেল ৬জন(ভিডিও)

October 11, 2018 at 4:11 pm

গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে হেলিকপ্টার দুর্ঘটনায় চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জনের প্রাণ অল্পের জন্য রক্ষা পেল।

হেলিকপ্টারের পাইলট সৈয়দ শাকিল আলী সিল্কসিটি নিউজকে জানিয়েছেন, বৈরী আবহাওয়াতে উড্ডয়নের পর পরই ইঞ্জিনে গোলোযোগ দেখা দেওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। হেলিকপ্টারটি উড্ডয়নের ২/৩ মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। এর পর মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন একটি ভবনের সামনে আছড়ে পড়ে। তবে বেশি ওপরে না ওঠায় যাত্রীরা অক্ষত রয়েছেন।

আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় দেড় কিলোমিটার দূরে লালবাগ হেলিপ্যাড এলাকা থেকে হেলিকপ্টারটি উড্ডয়নের পর পরই এ দুর্ঘটনা ঘটে।

এখানে স্বর্ণ কিশোরীদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে যোগ দিতে এমেছিলেন ফরিদুর রেজা সাগরসহ ৬ জন। ওই বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত স্বর্ণকিশোরী সমাবেশ শেষে ফরিদুর রেজা সাগর, ফেরদৌস আরা এবং ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জন হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরছিলেন।

Image may contain: outdoor

হেলিকপ্টারটি উড্ডয়নের ২ মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোয়া বের হতে দেখা যায়। মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন ভবনের সামনে আছড়ে পড়ে। তবে যাত্রীরা অক্ষত রয়েছেন। তারা এখন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিশ্রাম নিচ্ছেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, হেলিকপ্টারটি ওড়ার শুরুতেই আছড়ে পড়ায় তারা অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। তবে সামান্য আহত হওয়ার তাদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে সেখান থেকে গাড়িতে করে রাজশাহী বিমানবন্দেরে পৌঁছে দেওয়া হয়। পরে বিমানে করে তারা ঢাকায় ফেরেন।

গোদাগাড়ী উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা অল্প কিছুক্ষেণের মধ্যে উদ্ধার অভিযান শুরু করবে বলেও জানান ওসি।

গোদাগাড়ী উপজেলা ফায়ার সার্ভিস জানিয়েছে, অল্প কিছুক্ষেণের মধ্যে উদ্ধার অভিযান শুরু করা হবে।

ভিডিও… https://youtu.be/e-MarmlryEU

স/অ

Print