সোমবার , ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মেডিক্যাল কলেজ ছাত্র রাজশাহীর হাসানুজ্জামানের মৃত্যু

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৮ ১:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার সাভারের এনাম মেডেক্যিাল কলেজ ছাত্র আবু সাইদ মোহাম্মদ হাসানুজ্জামান (২২) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহী রাজেউন)। ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের টাটা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত সাড়ে নয়টার দিকে তিনি মারা যান। তাঁর বাবা সাইদুল ইসলাম তাহের বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার। তাহের রাজশাহী নগরীর তেরোখাদিয়া এলাকার বাসিন্দা। হাসানের মা হাসিনা পারভীন রাজশাহীর গোদাগাড়ী কলেজের অধ্যাপক।

মেধাবী আবু সাইদ মোহাম্মদ হাসানুজ্জামান রাজশাহী কলেজ থেকে অনার্স পাশ করেন। এরপর ঢাকার সাভারের এনাম মেডিক্যালে পড়া-শোনা করছিলেন।

তাঁর বাবা বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার সাইদুল ইসলাম তাহের জানান, হাসানুজ্জামান প্রায় চার বছর ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। এসময় থেকেই বাংলাদেশ এবং ভারতে তাঁর চিকিৎসা চলছিল। সর্বশেষ চিকিৎসা নিতে ভারতের টাটা হাসপাতালে গিয়ে হাসানুজ্জামান গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁকে ওই হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয় গত ২১ সেপ্টেম্বর। সেখানেই তিনি মারা যান। মঙ্গলবার সকাল ১০টায় হাসানুজ্জামানের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর