সিংড়ায় প্রতিপক্ষের পিটুনিতে মোহামেডানের সাবেক গোলকিপারসহ আহত ৫

বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট নিয়ে বিরোধ

September 23, 2018 at 10:04 pm

সিংড়া প্রতিনিধি:

নাটোরের সিংড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে খেলোয়াড়ের তালিকা বাছাই নিয়ে বিরোধের জের ধরে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক গোলকিপার ও সিংড়া উপজেলার সেরা গোলরক্ষক কায়সার হামিদ জ্যাকিসহ ৫ জনকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। রোববার সন্ধ্যায় নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সিংড়া থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি সিংড়া উপজেলার দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ টুর্নামেন্টের লালোর একাদশ এর খেলোয়াড়ের তালিকা বাছাই নিয়ে বিরোধ হয় ওই খেলা পরিচালনা কমিটির সদস্যদের। পরে বিরোধ মিটিয়ে খেলা শেষও করা হয়। কিন্তু রোববার সন্ধ্যায় ওই টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে নাটোর থেকে সিংড়া ফেরার পথে খেজুরতলা এলাকায় গাছের গুল ফেলে মহাসড়ক অবরোধ করে প্রতিপক্ষ লালোর একাদশ এর সমর্থকরা। পরে প্রতিপক্ষ স্থানীয় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ভাতিজা রেজাউলের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্ত খেলোয়াড়দের ট্রাকে অতর্কিত হামলা চালায়। এ সময় লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক গোলরক্ষক কায়সার হামিদ জ্যাকিসহ ৫ জনকে পিটিয়ে গুরুত্বর আহত করে। আহত অন্যরা হল, মিজানুর রহমান, রাজিব হোসেন, শাকিল আহমেদ, শরিফ উদ্দিন।

সিংড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আকবর আলী বলেন, খেলা পরিচালনা নিয়ে লালোর একাদশ এর সঙ্গে তাদের একটা বিরোধ হয়েছিল। যেটা সঙ্গে সঙ্গে মিটিয়ে দেয়া হয়েছিল। তারপরও আজ তাদের ট্রাকে হামলা চালানো হয়েছে। এটা খুবই দুঃখজনক।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় জড়িতদের আটকে ফোর্স পাঠানো হয়েছে।

স/শা

Print