মঙ্গলবার , ১২ জুলাই ২০১৬ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

Paris
জুলাই ১২, ২০১৬ ১০:২২ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরের রামগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. হারুন নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উষাতন চাকমা ও নেছার আহম্মদ নামে পুলিশের দুই সদস্যও।

 

সোমবার গভীর রাতে উপজেলার কাশীনগর গ্রামের খোয়াদ মাস্টার ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি এলজি, ৬ রাউন্ড গুলি, ২টি রামদা ও একটি কিরিচ উদ্ধার করে।

 

গুলিবিদ্ধ হারুনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে। তার ডান পায়ের হাটুর নিচে গুলির চিহ্ন রয়েছে। তিনি রামগঞ্জের কাশিনগর গ্রামের শরবত আলীর ছেলে। আহত দুই পুলিশ সদস্যও একই হাসপাতালে চিকিৎসা নেন।

 

পুলিশ জানায়, রাতে রামগঞ্জ উপজেলার কাশীনগর গ্রামে একদল ডাকাত অবস্থান করেছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড পাল্টা গুলি ছোড়ে। এতে হারুন নামে এক ডাকাত গুলিবিদ্ধ এবং দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে  ২টি এলজি, ৬ রাউন্ড গুলি, ২টি রামদা ও একটি কিরিচ উদ্ধার করা হয়। আহত ডাকাত ও পুলিশ সদস্যের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্য হারুন দুটি ওয়ারেন্টভুক্ত মামলার পলাতক আসামি।

সূত্র: বাংলা মেইল

সর্বশেষ - জাতীয়