স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে ধাক্কা, নিউ ভিশনের চালকসহ দুজন রিমান্ডে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে ধাক্কা দেওয়ার ঘটনায় নিউ ভিশন পরিবহনের বাসচালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে চার দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ শনিবার ঢাকা মহানগর হাকিম ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের পুলিশের উপকমিশনার আনিসুর রহমান বলেন, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক রুহুল আমীন নিউ ভিশনের চালক ও হেলপারকে হাজির করে সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক দুইজনকে চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

নথি থেকে জানা যায়, গত শুক্রবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল রোগী দেখতে শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে যান। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা দেওয়ার সময় গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে নিউ ভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) ধাক্কা দেয়।

সঙ্গে সঙ্গে বাসটি জব্দ করা হয়। বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। তখন হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিলেন। তাঁর কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না।

ঘটনার পর চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ পরিদর্শক এখলাসুর রহমান বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন