লিগ কাপে আর্সেনাল-লিভারপুলের বড় জয়

September 21, 2016 at 1:50 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক :

লিগ কাপের ম্যাচে গতকাল রাতে বড় ব্যবধানে জয় পেয়েছে আর্সেনাল ও লিভারপুল। সিটি গ্রাউন্ডে নটিংহামের বিপক্ষে ৪-০ গোলে জয় পেয়েছে আর্সেনাল। আর ইপ্রো স্টেডিয়ামে ডার্বি কাউন্টিকে ৩-০ ব্যবধানে হারিয়েছে লিভারপুল।

 

নটিংহামের মাঠে খেলতে গিয়ে ম্যাচের শুরু থেকেই আক্রমনে এগিয়ে ছিল আর্সেনাল। বলতে গেলে স্বাগতিকদের কোনো পাত্তাই দেয়নি গানাররা। ম্যাচের ২৩ মিনিটে আর্সেনালের হয়ে প্রথম গোল করেন জাকা। এরপর ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

 

বিশ্রাম শেষে খেলার ৬০ মিনিটে লুকাস গোল করে আর্সেনালকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন। ম্যাচের ৭১ মিনিটে লুকাসের দ্বিতীয় গোলে আরও একধাপ এগিয়ে যায় আর্সেনাল। আর যোগ করা  সময়ে নটিংহামের জালে গানারদের হয়ে চতুর্থ গোলটি করেন চেম্বারলেইন। ফলে শেষপর্যন্ত ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় অ্যামিরেটস স্টেডিয়ামের ক্লাবটি।

 

এদিকে লিগ কাপের অপর ম্যাচে লিভারপুলের জয়ে ডার্বি কাউন্টির জালে গোল করেন ক্লাভান, কৌতিনহো ও ওরিগি। ম্যাচের ২৪ মিনিটে কৌতিনহোর দুর্দান্ত পাসে প্রথম কাউন্টির জালে বল জড়ান ক্লাভান। এরপর ম্যাচের ৫০ মিনিটে ফিরমিনোর অ্যাসিস্ট থেকে গোল করেন কৌতিনহো। আর ম্যাচের ৫৪ মিনিটে লিভারপুলের জালে শেষ গোলটি করেন ওরিগি।

 

এরপর আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল।

 

 

 

সূত্র :রাইজিংবিডি

Print